বিশেষ প্রতিবেদক: বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী এ্যাড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আগামী দিনে নবগঠিত ছাত্রদলের তরুণ নেতৃত্বের মাধ্যমে অবৈধ সরকারের পতন নিশ্চিত করা হবে।

বৃহস্পতিবার (৬ আগস্ট) দুপুরে বড়াইগ্রাম ও গুরুদাসপুর থানা এবং পৌর ছাত্রদলের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে এক পথ সভায় এসব কথা বলেন তিনি।

এ সময় গুরুদাসপুর থানা বিএনপির আহবায়ক আব্দুল আজিজ, গুরুদাসপুর পৌর বিএনপির আহবায়ক মশিউর রহমান বাবলু, সদস্য সচিব আবু সাইদ, বড়াইগ্রাম উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শামসুল আলম রনি, বনপাড়া পৌর বিএনপির যুগ্ম আহবায়ক খলিলুর রহমান গাজী, বিএনপি নেতা শহিদুল ইসলাম, এবিএম ইকবাল হোসেন রাজু, নাটোর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক এম হাসান পরশ প্রমুখ।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু আরো বলেন, এই সরকারের সময়ে যেখানে সরকারি কর্মকর্তাদের নিরাপত্তা নাই, সেখানে সাধারণ মানুষদের নিরাপত্তা কোথায়। সরকার পুলিশ বাহিনীকে দিয়ে নির্বাচন করে ক্ষমতায় যাওয়ার কারণে মেজর সিনহা হত্যার বিচার করতে পারছে না।

তিনি আরো বলেন, বিএনপি বিচার বহির্ভূত হত্যাকাণ্ড, গুম, খুন, এবং অমানবিক শারীরিক ও মানসিক নির্যাতনের অবসান ঘটানোর জন্য জনগণের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। সে প্রতিশ্রুতি অনুযায়ী বাংলাদেশকে একটি মানবিক রাষ্ট্র হিসেবে গড়ে তোলার কাজে জনগণকে সাথে নিয়ে বিএনপি তার যথাযথ ভূমিকা পালন করেব।

কৃতজ্ঞতা: নাসিম উদ্দীন নাসিম ও খান মামুন