নিজস্ব প্রতিবেদক: নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন। তার গাড়িকে ধাক্কা দেওয়ায় গোল্ডেন লাইন নামের বরিশালগামী এক বাসচালককে আটক করা হয়েছে। সাংসদকে বহনকারী গাড়ীটি ক্ষতিগ্রস্ত হলেও সাংসদ শহিদুল ইসলাম বকুল অক্ষত আছেন বলে নিশ্চিত করেছেন সাংসদের এপিএস বাবুল হোসেন।

শনিবার (১৩ এপ্রিল) বিকালে তাকে আটক করেছে পুলিশ। এর আগে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বকুলকে বহনকারী মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে তিনি ও তার সহযাত্রীরা অল্পের জন্য প্রাণে বেঁচে যান।

সাংসদের এপিএস বাবুল হোসেন জানান, শনিবার বিকাল সাড়ে ৪টায় লালপুর উপজেলার কদিমচিলান ইউনিয়নের চাঁদপুর স্কুলের অনুষ্ঠানের যোগ দেন শহিদুল ইসলাম। অনুষ্ঠান শেষ করে বড়াইগ্রাম উপজেলার বনপাড়ার উদ্দেশে যাওয়ার পথে গোল্ডেন লাইন নামের বরিশালগামী একটা বাস সাংসদের গাড়িকে ধাক্কা দিয়ে দ্রুত ওভারটেক করে।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে বনপাড়া নতুন বাজারে বরিশালগামী বাসটি ড্রাইভারসহ আটক করে পুলিশ। পরে বাসচালক রাজশাহী কোর্ট রায়পাড়া এলাকার আলমগীর হোসেনের ছেলে আনোয়ার হোসেনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।