নিউজ ডেস্ক: আত্মহত্যা করেছেন বাংলাদেশি তরুণ অভিনেত্রী ও মডেল লরেন মেন্ডেস। রোববার (৩০ আগস্ট) সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন তার পারিবারিক সূত্র। এছাড়া লরেনের আত্মহত্যার খবর গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নাট্যনির্মাতা হাবীব শাকিল।

তিনি সর্বশেষ গত ২৬ আগস্ট সঞ্জয় সমদ্দার পরিচালিত ‘ট্রল’ নাটকের শুটিং করছিলেন। এর আগে ‘ইন্টারনেট শেষ হলেও, নো টেনশন’ এয়ারটেলের বিজ্ঞাপনে দিয়ে পরিচিত লাভ করেন এই তরুণী মডেল। এয়ারটেলের টানা কয়েকটি বিজ্ঞাপনে কাজ করে আলোচনায় চলে আসেন লরেন মেন্ডেস।

এছাড়া ‘ঘোর’ শিরোনামে তপু খান ও কণার একটি দ্বৈত গানের ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছিলেন তিনি। সেই মিউজিক ভিডিওতে দারুণ করছিলেন লরেন। অন্যদিকে ‘তোমার পিছু ছাড়বো না’ শিরোনামের একটি গানের মডেল হয়ে বেশ আলোচনায় আসেন তিনি। এছাড়াও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‌‘অমর প্রেম’-এ লরেনকে দেখা গেছে।

হাবীব শাকিল নিজের ফেসবুক ওয়ালে লরেনের উদ্দেশে একটি শোকবার্তা দিয়ে লেখেন, লরেন মেন্ডেস, তোমার কীসের এত তাড়া ছিল? তোমার জীবনটাই বা কত দূর গিয়েছিল? এত তাড়াতাড়ি জীবনের অর্থ জেনে গিয়েছিলে যে জীবন সম্পর্কে আগ্রহ হারিয়ে গেল? তোমার বন্ধুরা কারা? তারাও কি তোমার মতনই জীবনের সবটুকু জেনে গিয়েছে? আচ্ছা খুব জানতে ইচ্ছে করছে কারা তোমার সাথে রাত-দিন জীবনের ছোট এই রাস্তায় হেঁটেছিল? তোমাকে এত প্রশ্ন করছি কেন? উত্তর তো আমরা সবাই জেনে ঘুমিয়ে আছি। জেগে জেগে ঘুমিয়ে থাকার অভ্যাসটা আমাদের সিস্টেমের মধ্যেই আছে আর এত এত প্রশ্নের সমাধানও আমাদের শিক্ষাব্যবস্থা থেকে শুরু করে রাষ্ট্রের সব সিস্টেমের মধ্যেই লুকোচুরি খেলছে। তুমি ক্ষমা করে দিও এই অবুঝ সিস্টেমকে। ভালো থেক ওপারে।