নিউজ ডেস্ক: বলিউড অভিনেত্রী সানা খান ইসলামের টানে অভিনয় জগতকে বিদায় জানানোর দেড় মাস পর গুজরাটের এক আলেম মাওলানা মুফতি আনাসকে বিয়ে করলেন। তাদের বিয়ের একটি ভিডিও প্রকাশ করেছে ভারতের ইটাইমস টিভি।

সেখানে সাদা হিজাব পরে মুফতি আনাসের সঙ্গে সানাকে হাস্যোজ্জ্বল দেখা গেছে। অন্য একটি ভিডিওতে তাদের বিয়ের কেক কাটতেও দেখা গেছে। এর আগে গত ৮ অক্টোবর সানা খান সামাজিক যোগাযোগমাধ্যমে দীর্ঘ পোস্টের মাধ্যমে বিনোদন জগত থেকে বিদায়ের কথা ঘোষণা করেন।

গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানিয়ে বাকি জীবন আল্লাহের পথে চলার ও সমাজসেবা করার কথা জানিয়েছিলেন সানা। সেইসঙ্গে সবাইকে কাজের জন্য জোরাজুরি না করতে ও অভিনয়ের প্রস্তাব না দিতে অনুরোধ করেন।

সানা ওই সময় লেখেন, আজ ঘোষণা করছি, আজ থেকে বিনোদন জগত থেকে চিরকালের মতো বিদায় নিলাম। আজ থেকে মানবিকতার জন্য কাজ করব এবং আল্লাহর নির্দেশ মেনে চলব। প্রত্যেক ভাই-বোনকে আল্লাহর কাছে আমার জন্য প্রার্থনা করতে বলছি, যাতে আমায় এই কাজে তিনি অনুমতি দেন এবং গ্রহণ করেন। আমার সব ভাই-বোনকে অনুরোধ করব, তারা যেন আমার সঙ্গে বিনোদন জগত নিয়ে আর কোনো আলোচনা না করেন। ধন্যবাদ।

এর আগে ইসলাম ধর্মকে পুরোপুরিভাবে অনুসরণ করতে জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় বলিউড ছেড়েছিলেন ‘দঙ্গল’খ্যাত কাশ্মীরি অভিনেত্রী জায়রা ওয়াসিম।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া