সোমবার (১৭ আগস্ট) দুপুরে ১ কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে শহরের চকবৈদ্যনাথ এলাকায় অবস্থিত বিএডিসির বাফার গোডাউনের সীমানা প্রচীর ও সাবমার্সিবল সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করেন নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল। ছবি: সংগৃহীত

নিউজ ডেস্ক: নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল বলেছেন, ষড়যন্ত্র উপেক্ষা করে দেশটাকে সামনের দিকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করছেন। তিনি চান টেকসই উন্নয়ন। তাই কোন উন্নয়ন প্রকল্পে দুর্নীতি করতে দেয়া হবে না।

সোমবার (১৭ আগস্ট) দুপুরে ১ কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে শহরের চকবৈদ্যনাথ এলাকায় অবস্থিত বিএডিসির বাফার গোডাউনের সীমানা প্রচীর ও সাবমার্সিবল সড়ক নির্মাণ কাজের উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি। এফএমএপি প্রকল্পের আওতায় দ্বিতীয় পর্যায়ের এ প্রকল্প বাস্তবায়ন করছে কৃষি মন্ত্রনালয়।

এসময় বিএডিসির রাজশাহী অঞ্চলের যুগ্ন পরিচালক আরিফ হোসেন খান, নাটোর অঞ্চলের ক্ষুদ্র সেচ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহম্মদ সাজ্জাদ হোসেন, জেলা আওয়ামী লীগের বানিজ্য বিষয়ক সম্পাদক আকরামুল ইসলাম আক্কু, চামড়া ব্যবসায়ী গ্রুপের সভাপতি শরিফুল ইসলাম, বাংলাদেশ পৌর কাউন্সিলর এসোসিয়েশনের উপদেষ্টা জাহিদুর রহমান জাহিদ প্রমুখ উপস্থিত ছিলেন।