নিউজ ডেস্ক: এবার করোনায় আক্রান্ত হয়েছেন কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান। শুক্রবার (৯ অক্টোবর) বিকেলে তাহসান সাংবাদিকদের উদ্দেশে এক বার্তা পাঠিয়েছেন। তিনি জানিয়েছেন, তিনি করোনায় আক্রান্ত এবং বর্তমানে তিনি বেশ সুস্থ আছেন।

এর আগে গত কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন তিনি। তিনদিন আগে করোনা টেস্ট করাতে দিলে তার রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে আইসোলেশনে আছেন বলে জানান তিনি। এছাড়া তাহসান বলেন, আমার সহ-অভিনেত্রী তানজিন তিশা কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ার পর আমি সঙ্গরোধে ছিলাম।

তাহসান খান আরো জানান, আমার অসুস্থতার খবরে অনেকেই বিচলিত হয়ে খোঁজখবর নেওয়ার চেষ্টা করছেন। কিন্তু সবাইকে ব্যক্তিগতভাবে খবর জানানো আমার জন্য কঠিন। অভিনেত্রী তানজিন তিশার করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়ামাত্রই আমি আইসোলেশনে আছি।

তিনি আরো জানান, গত সপ্তাহে মুস্তাফা কামাল রাজের পরিচালনায় ‌‘মানি মেশিন’ এর শুটিংয়ে তিশা ছিলেন আমার সহ-অভিনেত্রী। সামান্য কিছু উপসর্গ দেখা দেওয়ায় আমি করোনা পরীক্ষা করি। এরপরই জানতে পারি, আমিও করোনা পজিটিভ। এই মুহূর্তে আমার শরীরে জ্বর নেই, হালকা দুর্বলতা ছাড়া অন্য কোনো উপসর্গও নেই।

এছাড়া করোনা আক্রান্ত হওয়ার পরে কয়েকজন পরিচালকের শুটিং বাতিল করেছেন তিনি। তাহসান খান কয়েক সপ্তাহ বিদ্যা সিনহা মীমের সঙ্গে আগে ‘হ্যালো বেবি’ নামের একটি নাটকের শুটিং করেন।