নিউজ ডেস্ক: থেকে মুক্ত হয়েছেন অভিনেতা আরিফিন শুভ ও অভিনেত্রী নুসরাত ফারিয়া। এতোদিন তারা আইসোলেশনে ছিলেন বলে জানান আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া। এছাড়া তারা দু’জনই তাদের করোনা রিপোর্ট নেগেটিভ আসার বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার (২৭ ডিসেম্বর) দুপুরে নুসরাত ফারিয়া বলেন, আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে গত সপ্তাহে। এরই মধ্যে আমি কাছে ফিরেছি। নারায়ণগঞ্জ ক্লাবের একটি শোতে গতকাল (শনিবার, ২৬ ডিসেম্বর) পারফর্ম করেছি। আক্রান্ত হওয়ার পরও আমার শারীরিক কোনো জটিলতা ছিল না, এখনো নেই। সবাই নিরাপদে থাকুন।

এদিকে আজ রোববার ফেসবুকে ভিডিওবার্তায় আরিফিন শুভ বলেন, গতকাল রাতে আমি করোনার দ্বিতীয় টেস্ট করিয়েছি, তা নেগেটিভ এসেছে। আল্লাহকে অসংখ্য ধন্যবাদ। করোনা থেকে বেরিয়ে এসেছি। পরবর্তী সময়ে কমন দুটি ঝামেলা হয়। একটি হচ্ছে শ্বাস-প্রশ্বাসের সমস্যা ও শারীরিক দুর্বলতা। এই দুটি আমার আছে। আমি সর্বোচ্চ সতর্কতা অবলম্ব করার চেষ্টা করছি।

শুভ আরো বলেন, আমি ঠিক আছি, তবে শ্বাস-প্রশ্বাসের সমস্যাটা একটু জ্বালাচ্ছে। চিকিৎসক যা যা প্রয়োজনীয় টেস্ট দিয়েছেন সবগুলো করিয়েছি। আশা করছি খুব শিগগিরই পুরোপুরি সুস্থ হয়ে যাব। পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।

প্রসঙ্গত, গত ৯ ডিসেম্বর দুই শিল্পীই ব্যস্ত ছিলেন ভিন্ন ভিন্ন শুটিং স্পটে ওয়েবসিরিজের জন্যে। হঠাৎ করেই আরিফিন শুভ অসুস্থ অনুভব করলে তিনি শুটিং থেকে বিরতি নেন এবং করোনা পরীক্ষা করেন। চলতি মাসের ১২ ডিসেম্বর তাদের দু’জনের করোনা আক্রান্তের খবরটি প্রকাশ্যে আসে।

একই ভাবে একটি ওটিটি প্লাটফর্মের ওয়েবসিরিজের শুটিং-য়ে থাকা অবস্থায় নুসরাত ফারিয়া কোভিড-টেস্ট করে ‘পজেটিভ’ রেজাল্ট পান। ফলাফাল হাতে আসা মাত্র তারা শুটিং স্থগিত করার অনুরোধ করেন। এবং দুইটি ওয়েবসিরিজের শুটিং-ই আপাতত বন্ধ। তবে ফারিয়া ও শুভ দুজনই জানিয়েছেন, ২ তারিখ থেকে তারা শুটিংয়ে ফিরছেন।