নিউজ ডেস্ক: করোনায় মারা গেলেন নাটোরের বীর মুক্তিযোদ্ধা বিশ্বনাথ সরকার (৬৪)। তিনি নাটোর সোনালী ব্যাংকের প্রধান শাখার অবসরপ্রাপ্ত ক্যাশিয়ার ছিলেন। পরে তাকে বুধবার (২৬ আগস্ট) বিকেলে কানাইখালী মাঠে গার্ড অব অনার প্রদান করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম।

এর আগে সকাল ১০টার দিকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার বাড়ি বড়াইগ্রাম উপজেলার নগর ইউনিয়নের জালোরা গ্রামে তবে তিনি নাটোর শহরের কানাইখালী এলাকায় স্বপরিবারে থাকতেন।

জানা গেছে, বিশ্বনাথ সরকার চলতি মাসের প্রথম সপ্তাহে করোনা আক্রান্ত হন। পরে গত ২৪ আগস্ট দ্বিতীয়বার করোনা পরীক্ষায়ও পজেটিভ ফলাফল এসেছিল। এ অবস্থায় তিনি বাড়ীতে আইসোলেশন থাকা অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এর মধ্যে শ্বাসকষ্ট শুরু হলে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিকেলে আজ (বুধবার) সকাল ১০টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। পরে বীর মুক্তিযোদ্ধা বিশ্বনাথ সরকারকে বিকেলে কানাইখালী মাঠে গার্ড অব অনার প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম। পরে স্বাস্থ্যবিধি মেনে ধর্মীয় রীতি অনুসারে বড়হরিশপুর মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন করা হয়।