নিউজ ডেস্ক: নাটোরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে জেলা পুলিশ লাইনে কর্মরত পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল আলীম (৫৫) নামে পুলিশ সদস্যর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে পুলিশ সুপার লিটন কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেন। এর আগে গত বুধবার রাতে সিরাজগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে, মৃত আব্দুল আলিম সিরাজগঞ্জের শাহজাদপুর থানার কারশালিকা গ্রামের মৃত কফিল উদ্দিন ছেলে। তিনি ১৯৮৮ সালের ৫ অক্টোবর বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল হিসেবে যোগদান করেন। পরবর্তীতে ২০০৫ সালের ২ জানুয়ারি তারিখে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সশস্ত্র পদে পদোন্নতি প্রাপ্ত হন।

পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, আব্দুল আলিম ১০ দিনের নৈমিত্তিক ছুটিতে নিয়ে বাড়িতে গিয়ে ট্রাইফয়েড জ্বরে আক্রান্ত হয়ে গত ১৪ সেপ্টম্বর বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ১৫ সেপ্টেম্বর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া করা হয়।

কিন্তু তার শারীরিক অবস্থার আরো অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে গত ১৬ সেপ্টেম্বর রাজারবাগ পুলিশ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। এরপরে একই দিনে ঢাকা নিয়ে নেওয়ার পথে তার শারীরিক অবস্থা সংকটাপন্ন হলে তাকে তাৎক্ষণিক সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়।

পরে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা নিরীক্ষা করে গত ১৭ সেপ্টম্বর রাতে মৃত ঘোষণা করেন। এ সময় তার করোনা উপসর্গ থাকায় করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে বলেও জানান তিনি।