নিউজ ডেস্ক: নাটোরের নলডাঙ্গা উপজেলার ওয়াদুদ তালুকদার নামে এক ব্যক্তি পাবনায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। মৃত ওয়াদুদ তালুকদার (৪৫) নলডাঙ্গা উপজেলার খাজুরা ইউনিয়নের সাধনগর গ্রামের মৃত খালেক তালুকদারের ছেলে। তার নাটোর শহরের বড়গাছা এলাকায় বাড়ি রয়েছে।

বৃহস্পতিবার (২০ আগস্ট) বেলা ১১ টার দিকে নাটোর শহরের বড়গাছা গোরস্থানে তাকে দাফন করা হয়েছে। এর আগে বুধবার রাতে পাবনা শহরের ভাড়া বাড়িতে মারা যান তিনি।

করোনা উপসর্গ নিয়ে ওয়াদুদ তালুকদারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মৃতের ভাই একে আজাদ ও সেলিম জানান, সে গত তিন দিন ধরে সর্দি জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তিনি পাবনার একটি বেসরকারী সংস্থা স্বনির্ভর এনজিওতে চাকরি করার সুবাদে সেখানে ভাড়া বাসাতেই চিকিৎসাধীন ছিলেন। এর মধ্যে বুধবার রাত সাড়ে ৭টার দিকে তিনি মারা যান। তার মৃত্যুর বিষয়টি নাটোরের জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ ও সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমকে অবহিত করে স্বাস্থ্য বিধি মেনে নাটোরে দাফনের আবেদন জানানো হয়। পরে প্রশাসনের সহায়তায় রাতেই মৃতের লাশ নাটোর শহরের বড়গাছা এলাকায় তার বাসভবনে আনা হয়। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে বড়গাছা কবরস্থানে (বুড়াপীর দরগা এলাকায়) দাফন করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম জানান, মৃতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে পাবনার প্রশাসনিক ও স্বাস্থ্য বিভাগের সহায়তায় মৃতের লাশ দাফনের জন্য বুধবার রাতেই মৃতের নিজ বাসভবন শহরের বড়গাছা এলাকায় আনা হয়। বৃহস্পতিবার বেলা ১১টায় স্থানীয় ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে স্বাস্থবিধি অনুসারে তার দাফন সম্পন্ন করা হয়। এসময় সদর সহকারী কমিশনার (ভূমি) আবু হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।