নিউজ ডেস্ক: করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়ার কয়েক ঘন্টা পরেই মারা গেলেন নাটোরের পরিবহণ শ্রমিক নেতা ও আকিব পরিবহনের কাউন্টার ম্যানেজার আব্দুল কুদ্দুস (৬৫)।

বৃহস্পতিবার (২৭শে আগস্ট) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে সকালে করোনা পরীক্ষার জন্য আব্দুল কুদ্দুসের নমুনা সংগ্রহ করা হয়।

আব্দুল কুদ্দুস শহরের কানাইখালী এলাকার প্রভাবশালী পরিবহন কোম্পানী আকিব এন্টারপ্রাইজের ম্যানেজার ছিলেন। এর আগে তিনি বিলুপ্ত নাটোর পরিবহণ বা এনপি এলিগেন্স কোম্পানীর ম্যানেজারের দায়িত্ব পালন করেছেন। তিনি ৩ মেয়ে এ ১ ছেলের জনক ছিলেন।

আব্দুল কুদ্দুসের পরিবারর সূত্রে জানা যায়, গত ২৫শে আগস্ট অসুস্থ হয়ে পড়লে আব্দুল কুদ্দুসকে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে একদিন চিকিৎসাধীন থাকার পর আজ (বৃহস্পতিবার) সকাল ১০টায় তার নমুনা সংগ্রহ করা হয়। কিন্তু বিকেলে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। পরে এশার নামাজ শেষে গাড়িখানা মসজিদের ঈদগাহ মাঠে জানাযা শেষে আব্দুল কুদ্দুসের বাড়ি সংলগ্ন গাড়িখানা-ভাঙ্গা মসজিদ এলাকায় কেন্দ্রীয় গোরস্থানে তাকে দাফন করা হয়।