নিউজ ডেস্ক: করোনা উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে আকলিমা বেগম (৭০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস ও লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানী দ্যুতি।

বুধবার (২৪ জুন) রাত তিনটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান তিনি। মৃত আকলিমা নাটোরের লালপুর উপজেলার নওপাড়া এলাকায় ওসমান মন্ডলের স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করে রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, গত ২০ জুন করোনা উপসর্গ নিয়ে আকলিমা বেগম নামে নাটোরের লালপুরের এক বৃদ্ধা ভর্তি হন। তার জ্বর ও শ্বাসকষ্ট ছিল। তিনি রামেকের করোনা ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। গেল কয়েক দিনে তার অবস্থা ক্রমে খারাপ হতে থাকলে আইসিইউতে নেওয়া হয়। বুধবার (২৪ জুন) রাত তিনটার দিকে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফন করতে পরামর্শ দেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানী দ্যুতি বলেন, আমরা বিষয়টা জেনেছি। স্বাস্থ্যবিধি মেনে দাফনের ব্যবস্থা করা হয়েছে। এছাড়া বাড়িটি লকডাউন করাসহ পরিবার সকল সদস্যকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।