বিশেষ প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুর উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে চাঁচকৈড় চলনবিল ক্লিনিক সংলগ্ন অস্থায়ী কার্যালয়ে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (১ সেপ্টেবর) বিকেল ৪টায় পৌর বিএনপির আহবায়ক মশিউর রহমান বাবলুর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আব্দুল আজিজ।

অন্যদের মধ্যে থানা বিএনপির আহবায়ক মোহাম্মদ আলী, উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. সুজাউদ্দৌলা সুজন, পৌর বিএনপির সদস্য সচিব সুফি মো. আবু সাঈদ, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক জাহিদুল ইসলাম, ধারাবারিষা ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামান হেনা প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান শেষে উপস্থিত নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

প্রধান অতিথি আব্দুল আজিজ বলেন, আমাদের দুর্ভাগ্য নিজ দেশে আজ আমরা পরবাসী। বিদেশীদের দালাল আওয়ামী লীগ সরকার আমাদের কোনো অনুষ্ঠান করতে দেয় না। স্বৈরাচারী করে কোনো সরকারই বেশি দিন ক্ষমতায় থাকতে পারেনি। আন্দোলন সংগ্রাম করে এ সরকারকে উৎখাত করে দেশের মানুষ ও গণতন্ত্রকে রক্ষা করতে হবে। এ ব্যাপারে সবাইকে প্রস্তুত থাকার আহবান জানান তিনি।

কৃতজ্ঞতা: মো. আখলাকুজ্জামান