নিজস্ব প্রতিবেদক: গুরুদাসপুরের চাঁচকৈড়ে ইঞ্জিনচালিত ভটভটির ধাক্কায় মরিয়ম আক্তার নামে ৫ বছরের এক শিশু নিহত হয়েছে। এসময় আরো ৪ যাত্রী আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক ময়েজ উদ্দিন।

শুক্রবার (২২ মার্চ) বিকেল ৪টার দিকে চাঁচকৈড় গোপালের মোড় নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নিহত মরিয়ম আক্তার গুরুদাসপুর উপজেলার মশিন্দা চরপাড়া গ্রামের মনিরুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গুরুদাসপুরের মশিন্দা চরপাড়া গ্রামের মনিরুল ইসলামের শিশু কন্যা মরিয়ম আকতার তার চাচাসহ পরিবারের সদস্যদের সাথে গুরুদাসপুরের চাঁচকৈড় বামনখোলা গ্রামে এক আত্মীয়েরে বাড়িতে বেড়াতে এসেছিল। সন্ধ্যার দিকে তারা একটি অটোভ্যান যোগে চাঁচকৈড় গোপালের মোড় গ্রাম থেকে নিজ বাড়ি মশিন্দা চরপাড়া গ্রামে ফিরছিল। বামনখোলা গোপালের মোড় এলাকায় মাল বোঝাই একটি ইঞ্জিনচালিত ভটভটি পেছন থেকে ওই অটোভ্যানটিকে ধাক্কা দেয়। এতে অটো ভ্যানের সকল যাত্রী ছিটকে পড়ে সড়কের ওপর। স্থানীয়রা দেখতে পেয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু মরিয়ম আকতারকে মৃত ঘোষণা করেন। 

গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক ময়েজ উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইঞ্জিন চালিত ভটভটি জব্দ করেছে। তবে চালক পালিয়ে গেছে। তাকে গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।