নিউজ ডেস্ক: নাটোরের গুরুদাসপুরে বৃকাশো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা লতিফা হেলেন হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (২০ আগস্ট) বেলা ১১টার দিকে উপজেলার গোপীনাথপুর ঈদগাহ মাঠের সামনে রাস্তায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত শিক্ষিকা লতিফা হেলেনের মা মনোয়ারা বেগম ও মেয়ে মিতু খাতুনসহ এলাকাবাসী ।

মানববন্ধনে বক্তারা বলেন, মামলা দায়েরের পর একটি বছর অতিক্রান্ত হতে চললেও আজও হত্যকারীদের বিরুদ্ধে চার্জশিট দেওয়া হয়নি। অভিযুক্তদের মধ্যে লতিফার স্বামী মমিনুল ইসলাম গ্রেপ্তার হলেও পরে হাইকোর্ট থেকে জামিনে ছাড়া পায়। বাকি দুইজন অভিযুক্তদের আজও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তারা অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

প্রসঙ্গত, গত বছরের ২৩ জুলাই উপজেলার গোপীনাথপুর গ্রামের স্কুল শিক্ষিকা লতিফা হেলেনকে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহত হেলেনের মা মনোয়ারা বেগম বাদী হয়ে হেলেনের স্বামী মমিনুল ইসলামসহ তিনজনকে অভিযুক্ত করে গুরুদাসপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রধান অভিযুক্ত গ্রেপ্তারের পর জামিনে বের হয়ে আসেন। কিন্তু অপর দুই আসামিকে আজও গ্রেফতার ও চার্জশিট প্রদান করতে পারেনি পুলিশ।