নিজস্ব প্রতিবেদক: গুরুদাসপুরে র‌্যাবের অভিযানে ৪১ হাজার ৫০০ লিটার দেশি মদসহ আটক তিনজনকে দণ্ড দিয়েছেন গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনির হোসেনের ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাতে উপজেলার কোলা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। র‌্যাব-৫ সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার যায়েদ শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনির হোসেন। ইউএনও মনির জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কোলা গ্রামে অভিযান চালায় র‌্যাবের একটি দল। এ সময় বাড়িতে মদ তৈরি, সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে গ্রামের নুরুল ইসলামের ছেলে মিজানুর রহমানকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে একই এলাকার হৃদয় আহম্মেদ ও রুপস খানকেও আটক করা হয়।

তিনি আরো জানান, এসময় তাদের কাছ থেকে মোট ৪১ হাজার ৫০০ লিটার মদ জব্দ করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে দুজন অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাদের অভিভাবকদের কাছ থেকে জরিমানা আদায় করে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয় এবং মিজানুর রহমানকে ১৫ দিনের কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। একই সাথে জব্দকৃত মাদক গর্তে ফেলে ধ্বংস করা হয়।