নিউজ ডেস্ক: চট্টগ্রামের সন্দ্বীপে ছোট বোনের বিয়ে না হওয়ায় তাবিজের কথা বলে ছোট বোনের নগ্ন ছবি নিয়ে, পরে সেই ছবি দিয়ে ব্ল্যাকমেইল করে দুইবোনকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত শিপন (৪৫) নামের ৪৫ বছর বয়সী এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শনিবার (১০ অক্টোবর) রাতে কালাপানিয়া ইউনিয়ন থেকে তাকে আটক করা হয়। আটক শিপন ওই ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের নুর আলমের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন স্বন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহাম্মদ খান ও কালাপানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলিমুর রাজী টিটু।

ভূক্তভোগী বড় বোন বলেন, দীর্ঘদিন ধরে আমার ছোট বোনের বিয়ে হচ্ছে না। প্রতিবেশী শিপন বিয়ের জন্য তাবিজ করতে হবে বলে আমার কাছে ছোট বোনের নগ্ন ছবি চায়। আমরা না বুঝে তাকে ছবি দেই। পরে ওই ছবি ইন্টারনেটে প্রকাশ করে দেওয়ার হুমকি দিয়ে আমাদের দুই জনকেই সে কৌশলে ধর্ষণ করেছে।

ভূক্তভোগী ছোট বোন বলেন, বিয়ে করার প্রলোভন দেখিয়ে সে আমাকে ধর্ষণ করেছে। আমি বর্তমানে তিন মাসের অন্তঃসত্ত্বা।

কালাপানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলিমুর রাজী টিটু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি ঘটনা জানার সাথে সাথে পুলিশকে অবহিত করেছি।

স্বন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহাম্মদ খান বলেন, ধর্ষণ সংক্রান্ত এ বিষয়ে থানায় মামলা হয়েছে। আসামিকে আটক করা হয়েছে।