নিউজ ডেস্ক: জয়পুরহাটে ধর্ষণের শিকার হয়েছে এক শিশু (১২)। ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় ফারুক হোসেন (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান।

সোমবার (৫ অক্টোবর) আসামি ফারুককে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে রোববার সন্ধ্যায় শিশুটির নানি জয়পুরহাট সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। শহরের হাজীপাড়ার এই ঘটনা ঘটেছে। ফারুক একই এলাকার যমুনা সিং এর ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানায়, জয়পুরহাট শহরের হাজীপাড়ায় গত রোববার দুপুরে ফারুক প্রতিবেশী শিশুটিকে ফুসলিয়ে বাড়ির অদূরে আখক্ষেতে নিয়ে ধর্ষণ করেন। পরে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। একই সাথে ঘটনাটি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়। পরে সন্ধ্যায় শিশুটির নানি জয়পুরহাট সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান বলেন, শিশু ধর্ষণের দায়ে অভিযুক্ত আসামি ফারুককে আদালতের মাধ্যমে সোমবার জেলা কারাগারে পাঠানো হয়েছে এবং শিশুটিকে এমসি’র জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।