নিউজ ডেস্ক: ঢাকার সাভারে এক নারীকে ধর্ষণের অভিযোগে ইতালী ফেরত প্রবাসী সাদিকুর রহমান সেলিম (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার এস আই (উপ-পরিদর্শক) নাজিউর রহমান।

সোমবার (৫ অক্টোবর) দুপুরে উপজেলার ওয়াপদারোড এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ। সাদিকুর রহমান সেলিম সাভারের ওয়াপদারোড এলাকার মৃত মজিবর রহমানের ছেলে।

সাভার মডেল থানা সূত্রে জানা গেছে, গত আট মাস আগে সাভারের ওয়াপদারোড এলাকার ইতালী ফেরত প্রবাসী সাদিকুর রহমান সেলিমের সাথে পরিচয় হয় ভুক্তভোগী নারীর। পরে সেই নারীকে পার্লারে চাকরি দেওয়ার কথা বলে প্রতিনিয়ত নিজের বাড়িতে নিয়ে ধর্ষণ করেন ইতালী সাদিকুর রহমান সেলিম।

পরে ধর্ষণের ভিডিও ধারণ করে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণের শিকার নারীর ওপর মানসিকভাবে নির্যাতনও চালায় সেলিম। সোমবার সকালে ভুক্তভোগী নারী ওই ইতালী ফেরত প্রবাসীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করলে দুপুরে নিজ বাড়ি থেকে ধর্ষণকারী সেলিমকে গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার এস আই (উপ-পরিদর্শক) নাজিউর রহমান বলেন, আটক ধর্ষণকারীকে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ধর্ষণকারী ব্যক্তিকে রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করেছে পুলিশ। আর ধর্ষণের শিকার নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।