নিউজ ডেস্ক: দিনাজপুরের নবাবগঞ্জে ৭, ৮ ও ৯ বছর বয়সী ৩ শিশু কন্যাকে যৌন নিপীড়নের অভিযোগে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার চৌহান।

রোববার (১৮ অক্টোবর) এলাকাবাসী গোলজারকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। আটককৃত গোলজার মিয়া (৬০) উপজেলার কুশদহ ইউনিয়নের খালিপপুর সৈনিক পাড়া গ্রামের মো. আব্দুল কাদেরের ছেলে।

নির্যাতনের শিকার শিশুদের অভিভাবকরা জানান, তিন শিশুকে বেশ কিছুদিন যাবত ১০/২০ টাকা দিয়ে নির্জন স্থানে নিয়ে গিয়ে বিকৃতভাবে যৌন নিপীড়ন করত গোলজার। গত শুক্রবার একইভাবে যৌন নিপীড়ন করার সময় প্রতিবেশী ব্যক্তি ঘটনাটি দেখতে পায় এবং এলাকার মধ্যে জানাজানি হয়।

বিষয়টি নিশ্চিত করে নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার চৌহান জানান, এলাকাবাসীর সূত্রে জানতে পারি উপজেলার কুশদহ ইউনিয়নের খালিপপুর সৈনিক পাড়া এলাকায় তিন শিশুকে গোলজার মিয়া নামে একজন যৌন নিপীড়ন করেন।

তিনি আরো জানান, নিপীড়িত শিশুদের একজনের বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। আটককৃত গোলজার মিয়াকে দিনাজপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।