নিউজ ডেস্ক: নাটোরের নলডাঙ্গায় আন্তঃনগর রুপসা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাপ দিয়ে ফরিদা বেগম (৩৫) নামে আট মাসের এক গর্ভবতী নারী আত্মহত্যা করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন নলডাঙ্গা উপজেলার মাধনগর রেলওয়ে স্টেশনের কর্তব্যরত মাস্টার উজ্জল হোসেন।

শুক্রবার (৯ অক্টোবর) দুপুরে উপজেলার কুচিয়ামারা ব্রিজের উত্তর পাশে এই ঘটনা ঘটে। নিহত ফরিদা বেগম রাজশাহীর বাগমারা উপজেলার কাতিলা গ্রামের মোঃ আব্দুর রাজ্জাকের স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করে নলডাঙ্গা উপজেলার মাধনগর রেলওয়ে স্টেশনের কর্তব্যরত মাস্টার উজ্জল হোসেন জানান, নিহত ফরিদা বেগম নারী ৮ মাসের গর্ভবতী ছিলেন। বেশ কিছুদিন ধরে তিনি মানসিক রোগে ভুগছিলেন বলে তার পরিবারের লোকজন জানিয়েছেন। এর মধ্যে আজ (শুক্রবার) দুপুরে বীরকুৎসা রেলস্টেশনের দক্ষিণে ও কুচিয়ামারা ব্রিজের কয়েকশ’ গজ উত্তরে তিনি পার্বতীপুরগামী আন্তঃনগর রুপসা এক্সপ্রেস ট্রেনের নিচে আত্মহত্যার উদ্দেশ্যে ঝাঁপ দেন। এ সময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তবে স্থানীয়দের অনেকেই তাকে জানান, পারিবারিক কলহের জের ধরেই এই আত্মহত্যার ঘটনা ঘটেছে। বিষয়টি সান্তাহার রেলওয়ে থানা পুলিশকে জানানো হয়েছে বলেও জানান উজ্জল হোসেন।