নিউজ ডেস্ক: নাটোরের নলডাঙ্গায় বানভাসী ও পানিবন্দী সাত শত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল।

শনিবার (৩ অক্টোবর) উপজেলার নলডাঙ্গা পৌরসভার ২ নং মাধনগর ও ৪ নং পিপরুল ইউনিয়নের সোনাপাতিল গ্রামে বানভাসী ও পানিবন্দি পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাউল, চিড়া, মুড়ি, বিস্কুট, ডাল ও আলু্ ইত্যাদি।

এ সময় উপস্থিত ছিলেন নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম, নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন, নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপ-দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস শুকুর, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকু, জেলা পরিষদ সদস্য রঈস উদ্দিন রুবেল, নলডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, মাধনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন দেওয়ান, পিপরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কলিম উদ্দিন।

আরো উপস্থিত ছিলেন নলডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল ইসলাম পিয়াস, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, মাধনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজাল হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন নকুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি খালেদ মাহমুদ, পিপরুল ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম পাটোয়ারী,সাধারণ সম্পাদক দেওয়ান শাহজালাল,পিপরুল ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি হানিফ আলী, পিপরুল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফজলুর রহমান মিশন প্রমুখ।