নিউজ ডেস্ক: নাটোরের নলডাঙ্গায় জেলা পরিষদের অর্থে নির্মিত রাস্তার মাটি কেটে বিক্রি করে দিয়েছে একদল লুটেরা। উপজেলার খাজুরা ইউনিয়নের সাধনগর গ্রামের খাঁ পাড়ার লোকেদের প্রধান সড়কে ওঠার একমাত্র ছিল এটি।

অবিশ্বাস্য এই ঘটনায় স্থানীয়দের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে, তারা নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মামুনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ব্যাপারে সোহরাফ, ছাইফুল, আলহাজ্ব আব্দুল জব্বার, আমিনুর রহমান, আজিজুল ইসলাম ও সালাম খাঁসহ আরো এলাকাবাসীবাসী অভিযোগ করে বলেন, প্রশাসনের ভয়ভীতির তোয়াক্কা না করে জোর করে খাঁ পাড়ার কয়েকজন সন্ত্রাসী রাতের বেলা এস্কেভেটর (ভেকু) মেশিন দিয়ে ওই রাস্তার মাটি কেটে বিক্রি করে দেয়।

স্থানীয় ওয়ার্ড মেম্বার মানিক জানান, বিষয়টি শুনে তিনি সরেজমিনে গিয়ে দেখে তার সত্যতা পেয়েছেন। জেলা পরিষদের বরাদ্দকৃত অর্থ দিয়ে ওই রাস্তাটি করা বিধায়,

ঘটনার সত্যতা স্বীকার করে জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান জানান, বিষয়টি তিনি জানার সাথে সাথে সন্দেহভাজনদের সাথে যোগাযোগ করে রাস্তাটি ঠিক করে দেওয়ার কঠোর নির্দেশ দিয়েছেন। তাছাড়া ইউএনও অফিসেও জানানো হয়েছে বলে জানান তিনি।