ছবি: প্রতীকী

নিউজ ডেস্ক: নিখোঁজের দুই দিন পর নাটোরের নলডাঙ্গায় বন্যার পানিতে ভেসে উঠা মদিনা খাতুন (৭) নামের এক কন্যা শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম।

মঙ্গলবার (২৫ আগস্ট) সকাল ৭ টার দিকে উপজেলার খাজুরা ইউনিয়নের গৌড়িপুর গ্রামে এই দুর্ঘটনা ঘটে। মৃত মদিনা খাতুন ওই গ্রামের মকসেদ আলীর মেয়ে।

নিহত শিশুর পরিবার ও এলাকাবাসীর বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম জানান, গত রোববার দুপুরে উপজেলার খাজুরা ইউনিয়নের গৌড়িপুর গ্রামের মকসেদ আলীর যমজ দুই কন্যা শিশু মক্কা ও মদিনা বাড়ির পাশেই বন্যার পানিতে গোসল করতে নামে। পরে মক্কা গোসল করে বাড়িতে ফিরে গেলেও আরেক মেয়ে মদিনা খাতুন বাড়ি ফিরে না আসলে তাকে খোজাঁখোজি শুরু করে পরিবারের স্বজনরা। অনেক খোঁজ করে না পেয়ে সোমবার পাশের জেলা নওগাঁর আত্রাই উপজেলা থেকে একদল ডুবুরি এনে অনেক খোঁজাখোজি করেও পাওয়া যায়নি। এর মধ্যে মঙ্গলবার সকাল ৭ টার দিকে নিখোঁজ মদিনার মরদেহ পানিতে ভেসে উঠে।

বিষয়টি নিশ্চিত করে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, কয়েকদিন আগে শিশুটি গোসল করতে গিয়ে বন্যার পানিতে ডুবে নিখোঁজ ছিল। মঙ্গলবার সকালে শিশুটির লাশ পানিতে ভেসে উঠেছে।