নিজস্ব প্রতিবেদক: নলডাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন অভিযোগ করেছেন, উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের ভেতরে সন্ত্রাসীরা বিএনপি নেতাকর্মীদের রেখে তালা লাগিয়ে দিয়েছে।

সোমবার (২৪ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনার প্রায় ৩০ মিনিট পর কে বা কারা সেই তালা খুলে দেয়। খবর পেয়ে উপজেলা প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বর্তমানে দলীয় কার্যালয়ের সামনে পুলিশ মোতায়েন করা রয়েছে।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন জানান, তিনিসহ নলডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র আব্বাছ আলী নান্নু, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমানসহ ৮-১০ নেতাকর্মী তাদের দলীয় কার্যালয়ে বসে আলোচনা করছিলেন। এসময় কয়েকজন সন্ত্রাসী সেখানে গিয়ে কার্যালয়ের মূল সার্টারটি নামিয়ে বাইরে থেকে তালা লাগিয়ে তাদের অবরুদ্ধ করে রাখে। পরে তারা বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ স্থানীয় প্রশাসনকে অবহিত করেন। এর প্রায় ৩০ মিনিট পর কে বা কারা সেই তালা খুলে দিলে তারা মুক্ত হন।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান বলেন, বিএনপির দলীয় কার্যালয়ে তালা লাগিয়ে দলের নেতাদের অবরুদ্ধ করা হয়েছে এমন সংবাদ পেয়ে তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে তালা দেয়ার কোনো সত্যতা পাওয়া যায়নি। বিএনপির নেতাদের সঙ্গে কথা বলে দলীয় কার্যালয়ের সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে।

নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল রাব্বি জানান, বিষয়টি শুনে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে সেখানে গিয়ে তালা দেয়া বা অবরুদ্ধ করে রাখার সত্যতা দেখতি পাইনি।