নিজস্ব প্রতিবেদক: নাটোরে অগ্নিকাণ্ডে এলাকার উত্তরা সুপার মার্কেটের পার্শ্বে আইবিএস নামে একটি মার্কেটে ৩ গুদাম ঘর ও ১টি দোকান ঘর পুড়ে গেছে। খবর পেয়ে নাটোর ফায়ার ব্রিগেডের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। তবে প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

মঙ্গলবার (১৯ মার্চ) সকাল ১০টার দিকে শহরের আলাইপুর এলাকায় আইবিএস মার্কেটে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে নাটোর ফায়ার ব্রিগেডের স্টেশন অফিসার আকতার হামিদ ও ক্ষতিগ্রস্ত মার্কেটের গোডাউন মালিক সৈকত চৌধুরী ও আবদুল আজিজ জানিয়েছেন।

নাটোর ফায়ার ব্রিগেডের স্টেশন অফিসার আকতার হামিদ জানান, সকাল ১০টার দিকে মার্কেটের একটি কাগজের ব্যাগের গোডাউন থেকে হঠাৎ করে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন পাশের অন্যান্য দোকানসহ গোডাউনে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে বেলা সোয়া ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি আরো বলেন, অগ্নিকাণ্ডে ব্যবসায়ী ফরমান খান চৌধুরী সৈকতের দুটি গোডাউন ও আবদুল আজিজের ১টিসহ মোট তিনটি গোডাউন ভস্মীভূত হয়। এসব গোডাউনে ব্যাগ, বিভিন্ন প্রসাধনী এবং পাইপ রাখা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে ঘটনায় কেউ হতাহত হয়নি এবং প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করা যায়নি।