নিজস্ব প্রতিবেদক: নাটোর সদরের তেবাড়িয়া এলাকা থেকে ধারালো অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ধারালো অস্ত্রসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার (৭ জানুয়ারি) ভোর রাতে তেবাড়িয়া-বাগাতিপাড়া সড়কের মোহনপুর বটতলা এলাকা থেকে তাদের আটক ও অস্ত্র উদ্ধার করা হয়। আটকরা হলেন রাজশাহীর বাঘা উপজেলার খায়েরহাট গ্রামের মোলাম দালালের ছেলে ইন্টু দালাল (৩১), কলিগ্রাম গ্রামের রনজিত আলী প্রামাণিকের ছেলে বাবু প্রামাণিক (৩১) ও খাগরবাড়ি গ্রামের শহিদুল কারিগরের ছেলে সোহেল রানা (৩৫), চারঘাট থানার বাটিকামারি গ্রামের চাঁদ মোহাম্মদের ছেলে আবুল কালাম (৩১)ও মুংলি গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে রাসেল আহম্মেদ (৩২) এবং নাটোরের লালপুর থানার মিয়াপুর গ্রামের মাজদার হোসেনের ছেলে আফজাল হোসেন (৫৫)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান জানান, সোমবার ভোর রাতে তেবাড়িয়া-বাগাতিপাড়া সড়কের মোহনপুর বটতলা এলাকায় একদল ডাকাত ডাকাতির জন্য প্রস্তুত হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়।

তিনি আরো জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তাদের ঘেরাও করে পুলিশ ৬ ডাকাতকে আটক করে ও তাদের কাছ থেকে বড় হাঁসুয়া, লোহার রড, লাঠি-সোটা ও দড়ি সহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান আরো জানান, আটকদের বিরুদ্ধে নাটোর ও রাজশাহীর বিভিন্ন থানায় হত্যা, চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন মামলা রয়েছে।