নিউজ ডেস্ক: নাটোরে আরো সাতজন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে নাটোর সদর উপজেলায় চারজন, এছাড়া সিংড়া, বাগাতিপাড়া ও লালপুর উপজেলায় ১ জন করে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত হলেন ২৬১ জন। তবে সুস্থ হয়েছেন ৮৮ জন।

বৃহস্পতিবার (৯ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছে নাটোরের সিভিল সার্জন অফিস। আক্রান্তরা হলেন, সদরের শাহিনুর (৪১), আরিফুল (৩২), ভুলন (৩৩), মাসুদ রানা (৩৫) , লালপুর উপজেলার নুরুজ্জামান (৫২), সিংড়ার আজাদ (৬৫) ও বাগাতিপাড়ার সোহাগ রানা (২৭)।

জানা গেছে, নাটোর সদর উপজেলায় চারজনের মধ্যে একজনের বাড়ি সদর উপজেলার চাঁদপুরে, তবে তিনি পাবনায় পুলিশ সদস্য হিসেবে কর্মরত রয়েছেন, অপরজন কাফুরিয়া গ্রামীণ ব্যাংকের পিয়ন হিসেবে কর্মরত রয়েছেন, অপর দুই ব্যক্তির বাড়ি শহরের মীরপাড়া ও তেবাড়িয়া এলাকায়।

এছাড়া নাটোরের লালপুর উপজেলার সালামপুর গন্ডবিল এলাকায় এক স্বাস্থকর্মী করোনা আক্রান্ত হয়েছেন। আর বাগাতিপাড়া উপজেলায় ভিতরভাগের একজন ও সিংড়া উপজেলার দক্ষিণ দমদমা এলাকায় একজন আক্রান্ত হয়েছেন।

বিষয়টি নাটোরের সিভিল সার্জন ডাঃ মিজানুর রহমান বলেন, আক্রান্ত ব্যক্তির হোম আইসলেশন নিশ্চিত করা হবে। এছাড়া আক্রান্ত ব্যক্তির তাদের সংস্পর্শে যারা এসেছেন তাদের নমুনা সংগ্রহ করার উদ্যোগ নেয়া হবে।