নিউজ ডেস্ক: নাটোরে আরো ১৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। শুক্রবার (১০ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ভাইরোলজি বিভাগের প্রধান ও ল্যাব ইনচার্জ প্রফেসর ডাঃ সাবেরা গুলনাহার।

তিনি জানান, রামেক ল্যাবে আজ (শুক্রবার) ১৪৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ২৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে রাজশাহীর ৯ জন এবং নাটোরের ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

জানা গেছে, আক্রান্তদের মধ্যে নাটোর সদর উপজেলায় রয়েছেন ৭ জন, সিংড়া ও বড়াইগ্রাম উপজেলায় ৫ জন করে এবং গুরুদাসপুরে উপজেলায় রয়েছে ১ জন রয়েছেন। এ নিয়ে নাটোর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৮২ জন। এখন পর্যন্ত জেলায় সুস্থ হয়েছেন ৯৭জন।

আরো জানা গেছে, নাটোরে আক্রান্ত ১৮ জনের মধ্যে রয়েছেন নাটোর শহরের উপর বাজার এলাকার আফসানা ও ইব্রাহীম, নাটোরের কোর্ট পুলিশ আজাহার আলী, মোহনপুর এলাকার মাহমুদ নাইম আহমেদপুর সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার, লালবাজার এলাকার স্বর্ণ কারিগর সঞ্জিত, শোবগ্রামের একজন এবং আব্দুর রশিদ নামে অপর এক ব্যক্তি আক্রান্ত হয়েছেন।

এছাড়া সিংড়ায় মসলেম উদ্দিনন, জিয়াউল, সুমন, এবং সিংড়া পৌর এলাকার তুলিসহ ৫জন, বড়াইগ্রাম উপজেলায় সফিকুল, খাদেমুল, রনি, আল আমিন এবং ৬ বছরের শিশু জুবায়ের আর গুরুদাসপুরের রতন নামে এক ব্যক্তি আক্রান্ত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নাটোরের সিভিল সার্জন কাজী মিজানুর রহমান আরো জানান, তিনি টেলিফোনে বিষয়টি জেনেছেন। এখনো মেইল পাননি। পরে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।