নিউজ ডেস্ক: নাটোরে আরো ৮ জন করোনা আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। এর মধ্যে নাটোর সদর উপজেলার ৩ জন, লালপুর উপজেলার ৩ জন, সিংড়া উপজেলার ১ জন ও বাগাতিপাড়া উপজেলার ১ জন রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন নাটোরের সিভিল সার্জন ডাঃ মিজানুর রহমান।

সোমবার (২৭ জুলাই) রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) ল্যাবে ৬টি নমুনা পরীক্ষায় লালপুর উপজেলায় এক স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। তিনি লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুল্যান্স চালক। তার নাম লাল চাদ মিয়া বলে জানা গেছে।

অপরদিকে ঢাকার ন্যাশনাল ইন্সষ্টিটিউটের ৪৪ নমুনার ফলাফলে নাটোর সদর উপজেলার ৩ জন এবং লালপুর উপজেলার ২ জন, সিংড়া উপজেলার ১ জন ও বাগাতিপাড়া উপজেলার ১ জনসহ মোট ৭ জন করোনা আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। করোনা আক্রান্তরা হলেন, নাটোর শহরের মল্লিকহাটি মহল্লার গৃহবধূ শাহিনা বেগম, উত্তর পটুয়াপাড়া এলাকার স্বর্ণকার মহাদেব চন্দ্র, গোকুলনগর এলাকার দলিল লেখক সোলায়মান হোসেন, লালপুর উপজেলার তসরপাড়া এলাকার আবুল হাসান। তার বাড়ি রাজশাহী মোহনপুর এলাকায়। তিনি লালপুরে শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছিলেন। অসুস্থ বোধ করায় নমুনা প্রদান করেছিলেন। করোনা আক্রান্ত হয়েছেন বলে ফলাফল এসেছেন। এছাড়া টিপিয়া গ্রামের নুরুল ইসলাম, বাগাতিপাড়া উপজেলার স্বাস্থ্যকর্মী খায়রুল ইসলাম ও সিংড়া উপজেলার সোনাপুর গ্রামের সাদ্দাম হোসেন।

বিষয়টি নিশ্চিত করে নাটোরের সিভিল সার্জন ডাঃ মিজানুর রহমান জানান, আজকের ৮ জন আক্রান্তসহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ালো ৪০৩ জনে। আর সুস্থ হয়েছেন ১৬২ জন। আক্রান্তের হোম আইসলেশনসহ পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহের ব্যবস্থা করা হচ্ছে বলেও জানান তিনি।