নিউজ ডেস্ক: নাটোরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহাঙ্গীর আলমসহ ২২ জন আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে গুরুদাসপুরে একজন ফলোআপ পজেটিভ। অর্থাৎ নতুন করে আক্রান্ত হয়েছেন ২১ জন। এ নিয়ে নাটোরে মোট আক্রান্তের সংখ্যা ৩২৭ জন। সুস্থ হয়েছেন ১০১ জন।

বৃহস্পতিবার (১৬ জুলাই) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবরেটরি থেকে প্রাপ্ত ফলাফলে করোনা আক্রান্তদের মধ্যে নাটোর সদর উপজেলার ১২ জন, লালপুর উপজেলা ৮ জন ও গুরুদাসপুর উপজেলায় ২ জন।

আক্রান্তরা হলেন, নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, সোনালী ব্যংক কানাইখালী শাখার কর্মকর্তা হাবিল উদ্দিন, ইসলামী ব্যাংকের ফরহাদ আহমেদ, জনতা ব্যাংক প্রধান শাখায় কর্মরত উত্তর বড়গাছা এলাকার শামিমা নাসরিন, তেবাড়িয়া হাট এলাকার ব্যংকার ও সোনালী ব্যাংক আহমেদপুর শাখার ম্যানেজার। নাটোর ও নলডাঙ্গা হাসপাতালের গাড়ী চালক আয়নাল ও রাব্বি, কানাইখালী এলাকার বাসিন্দা মা ও মেয়ে মাকসুদা নাসরিন ও শিল্পী। সদরের অপর এক নারীর পরিচয় পাওয়া যায়নি।

এছাড়া গুরুদাসপুরের চাঁচকৈড় বাজারের ব্যবসায়ী প্রশান্ত ও শ্যামাপদ। এছাড়া লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুরের আছির, বিরুপাড়া এলাকার বিপ্লব, উত্তর লালপুর এলাকার ছাত্র সাব্বির, বালিতিতা ইসলামপুর গ্রামের শিক্ষার্থী হাসিবুল ইসলাম, পুরাতন ঈশ্বরদী এলাকার ব্যবসায়ী রাসেল, গন্ডবিল এলাকার পূর্বে করোনা পজিটিভ নুরুজ্জামানের ছেলে শিক্ষার্থী সাইদ করোনায় আক্রান্ত হয়েছেন।

সিভিল সার্জন অফিসের কর্মকর্তা হাফিজুর রহমান জানান, আক্রান্তদের মধ্যে নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমসহ দু’জন স্বাস্থ্যকর্মী রয়েছেন।

নাটোরের সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান জানান, আক্রান্তদের হোম আইসলেশান ও আক্রান্তদের পরিবারসহ যারা সংস্পর্শে এসেছিলেন তাদের নমুনা সংগ্রহ করার উদ্যোগ নেয়া হচ্ছে।

নাটোরের জেলা প্রশাসক মো. শাহরিয়ার জানান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম করোনা আক্রান্ত হয়েছেন। কিন্তু তার কোনো লক্ষণ নেই, কোনো উপসর্গ নেই, বর্তমানে তিনি সুস্থ রয়েছেন। তবে তাকে হোম আইসোলেশন এ থেকে চিকিৎসা কার্যক্রম চালানোর জন্য বলা হয়েছে। আর উপজেলার কার্যক্রম পরিচালনা করবেন সাময়িকভাবে সহকারী কমিশনার (ভূমি)।

তিনি আরো জানান, গুরুদাসপুরে নির্বাহী কর্মকর্তা করণ আক্রান্ত হয়েছেন। এছাড়া লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার স্বামী রাজশাহীর বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন।