নাটোরে একদিনে সর্বোচ্চ ৩৮ জন করোনা আক্রান্তের রেকর্ড!

নিউজ ডেস্ক: নাটোরে একদিনে সর্বোচ্চ ৩৮ জন আক্রান্তের রেকর্ড গড়েছে! এ নিয়ে নাটোর জেলার মোট আক্রান্তের সংখ্যা ৪৭৭ জনে গিয়ে দাঁড়ালো। এর মধ্যে সুস্থ হয়েছেন অন্তত ২২০ জন। আর মৃত্যুবরণ করেছেন ২ জন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) রাত ২ টার দিকে ঢাকা থেকে নাটোরে ২০১ জনের করেনা নমুনা ফলাফল আসে। এর মধ্যে আক্রান্তের সংখ্যা সকল রেকর্ড ভঙ্গ করে একদিনে ৩৮ জনের আক্রান্ত হওয়ার রেকর্ড হয়।

এর মধ্যে সর্বোচ্চ বড়াইগ্রাম উপজেলায় ১৮ জন করোনা আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন, আর নাটোর সদরের রয়েছেন ১২ জন, বাগাতিপাড়ায় ৪ জন, গুরুদাসপুরে ৩ জন ও সিংড়ায় ১ জন করোনা আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে নাটোর সিভিল সার্জন অফিসের ল্যাবরেটরী টেকনিশিয়ান হাফিজুর রহমান জানান, বুধবার দিবাগত রাতে ঢাকা থেকে ইমেইলে বিষয়টি জানানো হয়েছে। যাচাই বাছাই চলছে বিস্তারিত পরে জানানো হবে।

এছাড়া বুধবার রামেক ল্যাবে নাটোরের মাত্র ৪টি নমুনা পরীক্ষা করে একজন করোনা আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। আক্রান্ত ব্যক্তি নাটোরের সিংড়া উপজেলার হরিপুর গ্রামের অন্তর কুমার (১৮) বলে নাটোরের সিভিল সার্জন অফিস নিশ্চিত করেছে।

জানা গেছে, নাটোরে ৫২৩৯টি নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে আক্রান্ত হয়েছেন ৪৭৪ জন। এখনো নমুনা পরীক্ষার ফলাফল অপেক্ষমান রয়েছে ৪০০ শতাধিক। এছাড়া ১৬৮ নমুনা পরীক্ষার ফলাফল বাতিল হয়েছে। আর মৃত্যুবরণ করেছেন দুইজন।

প্রসঙ্গত, নাটোরে ভয়ঙ্কর সংক্রমনের পথে করোনা। এরইমধ্যে নাটোর জেলা প্রশাসনের সর্বোচ্চ কর্মকর্তা জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ, স্বাস্থ্য বিভাগের সর্বোচ্চ কর্মকর্তা সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান ও নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আবুল হাসনাতসহ উচ্চপদস্থ থেকে শুরু করে নিম্ন পদস্থ অনেক কর্মকর্তা-কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন।