নিউজ ডেস্ক: নাটোরে সংরক্ষিত আসনের সংসদ সদস্য (নাটোর-নওগাঁ) রত্না আহমেদের বাসায় গ্রীল কেটে চুরির ঘটনায় জড়িত ব্যক্তি শলিফুলকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর থানার ওসি জাহাঙ্গীর আলম।

রোববার (২৮ জুন) রাতে সিসি টিভি ফুটেজ দেখে পুলিশ চোরকে চিহ্নিত করে তাকে গ্রেফতারে সফল হয় পুলিশ। আটক শরিফুল নাটোর শহরের উত্তর চৌকির পাড় মহল্লার আশরাফুল ইসলামের ছেলে। এর আগে শনিবার দিবাগত রাতের কোন এক সময় নাটোর শহরের প্রাণকেন্দ্র কানাইখালী পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এই চুরির ঘটনা ঘটে।

পুলিশ ও বাড়ির পরিচারিক নাজমা বেগম সূত্রে জানা যায়, সংসদ অধিবেশন চলায় সংরক্ষিত (নাটোর-নওগাঁ) আসনের সংসদ সদস্য রত্না আহমেদ ঢাকায় অবস্থান করার তার বাসায় কেউ ছিল না। তার দুই ছেলে মেয়ে আমেরিকা প্রবাসী। বাড়ির কাজের লোকজন শনিবার সন্ধ্যায় কাজ শেষ করে বাড়ি চলে যায়। রোববার সকালে তারা কাজে এসে বাড়ির দারোয়ানের রুমে জিনিসপত্র এলোমেলো পড়ে থাকতে দেখে। এরপর বটি ও হাসুয়া দিয়ে আলমারী ও ওয়ারড্রব ভাঙ্গার চেষ্টা করে ব্যর্থ হয়। এরপর দোতলায় গিয়ে এমপির রুমে গ্রীল কাটা দেখে পুলিশে খবর দেয়।

বিষয়টি নিশ্চিত করে নাটোর থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, সিসিটিভির ফুটেজ পাওয়ায় চোরকে চিহ্নিত করা সহজ হয়েছে। আটক শরিফুলকে সিসি ক্যামেরায় একাই চলে যেতে দেখা গেলেও তার সাথে আরো কেউ জড়িত কিনা তা জানার জন্য পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে। আটক চোর একজন মাদকাসক্ত ব্যক্তি। সে বিভিন্ন সময় বিভিন্ন কথা বলছে বলেও জানান তিনি।