নিউজ ডেস্ক: নাটোরে একুশে টেলিভিশন, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি ও নাটোর ইউনাইটেড প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু করোনা মুক্ত হয়েছেন।

শনিবার (৮ আগস্ট) নাটোর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাসুদ এই তথ্য নিশ্চিত করে জানান, আজকের রিপোর্টে নবীউর রহমান পিপলুর করোনা নেগেটিভ ফলাফল পাওয়া গেছে। এর আগে দুপুরে নাটোর সিভিল সার্জন অফিস থেকে এই খবরটি নিশ্চিত করা হয়েছে।

এ ব্যাপারে নবীউর রহমান পিপলু জানান, করোনা আক্রান্ত হওয়ার পর তিনি প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েছিলেন, শ্বাসকষ্ট বেড়ে গিয়েছিল। সকলের দোয়া আশীর্বাদ ও সহায়তায় বর্তমানে তিনি সুস্থ হয়েছেন। মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করবার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে তিনি।

তিনি আরো বলেন, সাংবাদিকতা করতে গিয়ে বিভিন্ন জায়গায় থেকে সংবাদ সংগ্রহ করতে হয়েছে। আর এভাবেই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পড়ি। আল্লাহ পাকের অশেষ কৃপা ও রহমতে অসংখ্য শুভাকাঙ্ক্ষীদের দোয়ায় আজকে আমি সুস্থ।

এদিকে নবীউর রহমান পিপলুর পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আগামী মঙ্গলবার নাটোর সদর হাসপাতাল থেকে তার বাড়িতে ফেরার কথা রয়েছে। এ উপলক্ষে দোয়া মাহফিল আয়োজন করা হবে।

গত ২০ জুলাই করোনা পজিটিভ ফলাফল আসার পর থেকে নাটোর সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসারত ছিলেন সাংবাদিক পিপলু। যথাযথ চিকিৎসা শেষে আজ দুপুরে নাটোর সিভিল সার্জন আফিসের মাধ্যমে তাকে করোনা মুক্ত ঘোষণা করা হয়।