নিউজ ডেস্ক :নাটোর স্টেশন বাজারে চাঁদা দিতে অস্বীকার করায় প্রকাশ্য দিবালোকে এক ব্যবসায়ীকে হত্যা চেষ্টা করেছে সন্ত্রাসীরা। তবে জনতার প্রতিরোধের মুখে সন্ত্রাসীরা ছুরি ফেলে পালিয়ে যেতে বাধ্য হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ছুরি ও ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

শুক্রবার (২০ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ী জালাল আহম্মেদ শহরের বিশিষ্ট ব্যবসায়ী ও আরবিসি ব্রিকসের মালিক নজির আহম্মেদের মেঝ ছেলে।

হামলার শিকার ব্যবসায়ী জালাল আহমেদ অভিযোগ করেন, গত কয়েকদিন ধরে তার কাছ থেকে দুইজন সন্ত্রাসী রবিন ও আমিন দুই লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। তিনি দিতে অস্বীকার জানান। এরপর আজ (শুক্রবার) সকাল সাড়ে ১১টায় স্টেশন বাজারে অবস্থিত বিসমিল্লাহ ট্রেডার্স এ গিয়ে প্রাণনাশের হুমকি দেয়। এরপর দুপুর সাড়ে ১২ টায় ষ্টেশন বাজার একতার মোড়ে চা পানরত অবস্থায় ব্যবসায়ী জালালের ওপর সন্ত্রাসীরা হামলা করে এলোপাথারি মারধর করতে থাকে। এসময় স্থানীয় জনসাধারণ এগিয়ে আসলে সন্ত্রাসীরা ধারালো ছুরি ফেলে পালিয়ে যায়।

খবর পেয়ে টহল পুলিশ এসে ঘটনাস্থল থেকে ছুরি নিজ হেফাজতে নেয় এবং ব্যবসায়ীকে উদ্ধার করে নাটোর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেছে। এ ব্যাপারে নাটোর সদর থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।