নিউজ ডেস্ক: নাটোরে গভীর শ্রদ্ধার সাথে ও নানা আয়োজনে পালিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস।

শনিবার (১৫ আগস্ট) সকালে নাটোর শহরের কান্দিভিটা দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করণ ও কালো পতাকা উত্তালন করেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ও মহিলালীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও নাটোর জেলা শাখার সভাপতি রত্না আহমেদ এমপি। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ ও বিশেষ মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি, এ্যাড. সিরাজুল ইসলাম পিপি, অধ্যাপক শামসুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক মোর্ত্তজা আলী বাবলু, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, প্রচার সম্পাদক চিত্তরঞ্জন সাহা, নাটোর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আনোয়ার হোসেন আনু প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া জেলা যুবলীগের সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরী এহিয়া, সাধারণ সম্পাদক রুহুল আমীন বিপ্লব, নাটোর সদর উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ডাবলু, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান আলমগীর, পৌর যুবলীগের আহবায়ক এ্যাড. সায়েম হোসেন উজ্জল, যুগ্ম আহবায়ক কৃষিবিদ এএইচএম হাসিবুল হাসান বুলেট, সেচ্ছাসেবকলীগের আহমেদ সেলিম, মহিলালীগের বিউটি আহমেদসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে দিবসটি উপলক্ষে জেলা প্রশাসক মোহম্মদ শাহরিয়াজের নেতৃত্বে জেলা প্রশাসনের কর্মকর্তাগণ কালেক্টরেট চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন। পরে বিশেষ মোনাজাত করা হয়। এসময় পুলিশ সুপার লিটন কুমার সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।