নিউজ ডেস্ক: নাটোর জেলায় অবস্থিত একটি শিক্ষাপ্রতিষ্ঠান যা ১৯৭০ সালে প্রতিষ্ঠিত হয়েছে। এটি উত্তরা গণভবন এর সন্নিকটে অবস্থিত। মহাব্বত আলী সরদার এবং কুরবান আলী সরদারের নামানুসারে এই কলেজের নামকরণ করা হয়েছে এম কে। এই দুই ভাই কলেজটি প্রতিষ্ঠার জন্যে ৫.৫৫ একর জমি দান করেন। ২০১৩ সালে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নাটোর সদরের দিঘাপতিয়া এম কে কলেজকে অনার্স কোর্সে শিক্ষার্থী ভর্তির অনুমতি দেয়। সম্প্রতি কলেজটি বেশ কয়েকটি বিষয়ে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। পাঠকদের সুবিধার্থে বিজ্ঞপ্তি প্রকাশ করা হলো:

১. জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক দিঘাপতিয়া এম.কে.কলেজ, নাটোরে (সম্মান) শ্রেণিতে সৃষ্টপদে পদার্থবিজ্ঞান, উদ্ভিদবিজ্ঞান, প্রাণিবিজ্ঞান, গণিত, মার্কেটিং, ফিন্যান্স, ভূগোল ও মনোবিজ্ঞান বিষয়ে ৫জন করে প্রভাষক।

২. জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক দিঘাপতিয়া এম.কে.কলেজ, নাটোরে মাষ্টার্স শ্রেণিতে সৃষ্টপদে হিসাববিজ্ঞান বিষয়ে ৮ জন। বাংলা, রাষ্ট্রবিজ্ঞান, সমাজবিজ্ঞান ও ব্যবস্থাপনা বিষয়ে ৫ জন করে প্রভাষক আবশ্যক।

নিবন্ধন বা ইনডেক্সধারী প্রার্থীদের ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি ৫০০ টাকার (অফেরৎযোগ্য) ব্যাংক ড্রাফট ও প্রয়োজনীয় কাগজপত্রসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে অধ্যক্ষ বরাবর আবেদন করতে হবে।

নিয়োগপ্রাপ্ত প্রভাষককে কলেজ তহবিল থেকে বেতন ভাতা প্রদান করা হবে।

যোগাযোগ : অধ্যক্ষ , দিঘাপতিয়া এম.কে. কলেজ, নাটোর।

মোবাইল: ০১৭৩৯৭৯১৫২৯