নিউজ ডেস্ক: নাটোরে শ্যালকের পিটুনিতে দুলাভাই রাজন জমাদারের মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় চন্দন নামে এক শ্যালককে আটক করেছে ডিবি পুলিশ। ঘটনার পর থেকে রঞ্জন নামে অপর শ্যালক পলাতক রয়েছেন।

রোববার (১০ আগস্ট) রাত সাড়ে ৯ টার দিকে সদর হাসপাতালে তার মৃত্যু হয়। রাজন জমাদার হরিজন কলোনীর মোহন জমাদারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল মতিন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি (তদন্ত) আব্দুল মতিন জানান, পারিবারিক কলহের জের ধরে সন্ধ্যার দিকে শহরের চৌকিপাড়ার এলাকায় রাজন জমাদারের সাথে তার শ্যালক রঞ্জন ও চন্দনের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে দুই শ্যালক মিলে রাজনকে মারধর করে।

এসময় রাজন জখম হয়ে মাটিতে পড়ে গেলে চন্দন ও রঞ্জন তাকে তুলে নিয়ে ধাক্কা দিলে ঘরের দেওয়ালের সাথে তার মাথা আঘাত লাগে। এতে রাজনের মাথায় রক্তাক্ত জখম হয়। এ সময় তার আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে আহত অবস্থায় রাজনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে রাজনের মৃত্যু হয়।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় ডিবি পুলিশ চন্দন নামে রাজনের এক শ্যালককে আটক করেছে এবং অপর শ্যালক রঞ্জনকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে বলে জানান তিনি।