নিউজ ডেস্ক: নাটোরে নতুন করে ৭ জন করোনা আক্রান্ত হয়েছেন, এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১০৩জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৫০ জন। নতুন করে আক্রান্তদের মধ্যে নাটোর সদরের রয়েছে ২জন, বড়াইগ্রামের ৩জন, লালপুর ১জন ও বাগাতিপাড়া ১জন রয়েছেন।

বৃহস্পতিবার (১৮ জুন) জেলা সিভিল সার্জন অফিস জানায়, নতুনদের মধ্যে আগের আক্রান্ত বড়াইগ্রামের রাসেল নামে একজনের ফলোআপ রেজাল্ট রয়েছে। এছাড়া স্বাস্থ্যকর্মীদের মধ্যে বড়াইগ্রামের মৌখড়া এলাকার একজন সিএসসিডি ও বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব টেকনিশিয়ানও রয়েছেন।

নাটোরের সিভিল সার্জন ডা. মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার রামেক ল্যাবে নাটোরের ৩০ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২৩ জনের রেজাল্ট নেগেটিভ। দুইজন স্বাস্থ্যকর্মীসহ ৭ জনের রেজাল্ট পজিটিভ এসেছে। এর মধ্যে আগের আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে থাকা বড়াইগ্রামের রাসেলের ফলোআপ রেজাল্টও রয়েছে। আক্রান্তদের মধ্যে নাটোর সদরে মা ও ছেলে রয়েছেন। তারা নাটোর শহরের বাসিন্দা। ১৫ জুন তারা নমুনা দিয়েছিলেন।

এর আগে সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) করোনা ল্যাব থেকে নতুন করে ৭ জন আক্রান্ত হওয়ার তথ্য নাটোর সিভিল সার্জন অফিসকে জানানো হয়।

রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ও ল্যাব ইনচার্জ প্রফেসর ডা. সাবেরা গুলনাহার জানান, রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে বৃহস্পতিবার দুই শিফটে ১৭৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। সেখানে ২৬ জনের নমুনা পজিটিভ এসেছে। এ মধ্যে নাটোরের ৭ জন, রাজশাহী নগরের ৫ জন ও পাবনার ১৪ জন রয়েছেন।