নিজস্ব প্রতিবেদক: নাটোরে শাহিনুর রহমান নামে এক নৌসেনাকে লাঞ্ছিত করেছে তাবু, নয়ন ও সোহেল নামে ৩ বখাটে যুবক। নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শুক্রবার (১৫ মার্চ) এঘটনায় নৌসেনা শাহিনুর রহমানের স্ত্রী বাদি হয়ে নাটোর সদর থানায় ৩ বখাটে যুবকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার এই ঘটনাটি ঘটে সদর উপজেলার লোচনগড় গ্রামে।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, নৌসেনা শাহিনুর সরদার বৃহস্পতিবার স্ত্রী মোছাঃ মনিকা খাতুনকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে লোচনগড় গ্রামে ভায়রা ভাই জনি আহম্মেদের বাড়িতে যাচ্ছিলেন। পথে মোঃ তাবু, নয়ন ও সোহেল নামে ৩ বখাটে যুবক তাদের গতিরোধ করে। তারা নৌসেনার স্ত্রী মনিকা খাতুনকে উত্যক্ত ও শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় নৌসেনা শাহিনুর রহমান বাধা দিলে বখাটেরা তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এসময় স্থানীয় অপর দুই ৩ যুবক নৌসেনার সহায়তার এগিয়ে গেলে বখাটেরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নৌ সেনার স্ত্রী বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন।