নিউজ ডেস্ক: বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নির্বাচন কমিশনারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে পুলিশি বাধায় বিক্ষোভ মিছিল পণ্ড হয়ে গেছে।

সোমবার (১১ জানুয়ারি) সকাল সাড়ে ৯ টার দিকে নাটোর জেলা বিএনপির উদ্যোগে শহরের আলাইপুর এলাকার দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এ সময় পুলিশ তাদের বাধা দিলে মিছিলকারীরা দলীয় কার্যালয়ে প্রবেশ করে। পরে সেখানে তারা এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক কমিটির আহবায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, শহর বিএনপির সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন টগর প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বর্তমান নির্বাচন কমিশন নিরপেক্ষভাবে কাজ করছে না। ক্ষমতায় টিকে থাকার জন্য সরকার নির্বাচন কমিশনকে ব্যবহার করছে। এ সরকারের অধীনে এই নির্বাচন কমিশন নিরপেক্ষ নির্বাচন করতে পারবে না।

বক্তারা নির্বাচন কমিশনারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচনের দাবি জানিয়ে পৌরসভার নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ না হলে তারা কঠোর আন্দোলনের মাধ্যমে নির্বাচন কমিশনারের পদত্যাগে বাধ্য করবে বলে হুঁশিয়ারি দেন।