নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোরে বকুল, শিমুল, পলক ও কুদ্দুস নৌকা মাঝি হিসাবে মনোনয়ন পেয়েছেন।

রোববার কেন্দ্রিয় আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত মনোনয়ন পত্র সংগ্রহ করেন তারা।নাটোরে চারটি সংসদীয় আসনের মধ্যে তিনটিতেই মনোনয়ন পেয়েছেন আওয়ামী লীগের বর্তমান এমপিরা। অপরটিতে এসেছেন নতুন মুখ।

এর মধ্যে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে সাবেক এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদকে না দিয়ে এখানে নতুন মুখ জেলা আওয়ামী লীগের সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুলকে মনোনয়ন দেওয়া হয়েছে। লালপুর ও বাগাতিপাড়া উপজেলা নিয়ে গঠিত এ আসনে বাগাতিপাড়া উপজেলা থেকে আওয়ামী লীগের প্রথম প্রার্থী তিনি।

অপরদিকে আওয়ামী লীগের পক্ষ থেকে অন্য তিনটি আসনে বর্তমান এমপিদেরই মনোনয়ন দেওয়া হয়েছে। মনোনয়নপ্রাপ্তরা হলেন নাটোর-২ (সদর) আসনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল। রোববার নাম ঘোষণার পর নাটোর জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের পক্ষে মনোনয়নপত্র উত্তোলন করেছেন আওয়ামী লীগের নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কামরুল ইসলাম ও উমা চৌধুরী জলি, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্ত্তুজা আলী বাবলু, দপ্তর সম্পাদক দিলিপ দাস প্রমুখ।

নাটোর-৩ (সিংড়া আসনে) আইসিটি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক মনোনয়ন পেয়েছেন এবং

নাটোর-৪ (বড়াইগ্রাম- গুরুদাসপুর) আসনে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মনোনয়ন পেয়েছেন।