নিজস্ব প্রতিবেদক: নাটোরের যাত্রীবাহী বাসের চাপায় বাদল মিয়া (৪০) নামে অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এসময় নূর আলম নামে আরো একজন আহত হয়েছেন। নিহত বাদল মিয়া নাটোর সদর উপজেলার রামপুর গ্রামের আমজাদ আলীর ছেলে। নাটোর পশ্চিমাঞ্চল হাইওয়ে থানার ইনচার্জ মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার (২৮ এপ্রিল) বেলা পৌনে ১১টার দিকে নাটোর-রাজশাহী মহাসড়কে পিটিআই বাইপাস এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহত নুর আলমকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আকতার হামিদ জানান, রোববার বেলা পৌনে ১১টার দিকে নাটোর সদর উপজেলার পিটিআই বাইপাস মোড় এলাকায় দ্রুত গতির রাজশাহীগামী একটি যাত্রীবাহী বাস একটি অটোরিকশাকে চাপা দিয়ে চলে যায়। এসময় অটোরিক্শার দুই যাত্রী ছিটকে পড়ে গুরুতর জখম হন। স্থানীয়রা ঘটনাটি দেখতে পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়রি সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক বাদল মিয়াকে মৃত ঘোষণা করেন এবং আহত নুর আলমকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।