নিজস্ব প্রতিবেদক: নাটোরে দলীয় নেতাকর্মীদের মারধর করে মোটরসাইকেল লুট করে নিয়ে যাওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি।এসময় সরকারি দল তাদের প্রচারণায় নির্বাচনী আচরণবিধিও ভঙ্গ করে চলেছে বলেও অভিযোগ করা হয়।

সোমবার (৩ ডিসেম্বর) দুপুরে শহরের আলাইপুর এলাকায় দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলনে করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলে জেলা বিএনপি’র সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু, নাটোর সদর উপজেলা বিএনপির সভাপতি রহিম নেওয়াজ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রুহুল আমিন টগর প্রমুখ।

লিখিত বক্তব্যে আমিনুল হক অভিযোগ করে বলেন, একাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যখন দলের নেতাকর্মীরা ধানের শীষের পক্ষে ভোটের প্রচারণায় কাজ করছে তখন আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী ও বর্তমান এমপি শফিকুল ইসলাম শিমুলের পেটোয়া বাহিনী তাদের ওপর হামলা করে আহত করছে।

তিনি বলেন, আজ (সোমবার) শহরের কাঁঠাল বাড়িয়া এলাকায় জেলা যুবদলের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রওশন আলীকে মারধর করে তার কাছ থেকে মোবাইল ফোন, মানিব্যাগ ও তার কাছে থাকা জেলা বিএনপির সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চুর ব্যবহৃত মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে গেছে।

এছাড়াও নির্বাচনী তফসিল ঘোষণার পর থেকে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের অর্ধশতাধিক নেতাকর্মী ও সমর্থকদের মারধর এবং কয়েকটি মোটরসাইকেল লুট করে নেয়া হয়েছে বলেও অভিযোগ করেন আমিনুল হক।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক হুশিয়ারি দিয়ে বলেন, আমরা এর সুষ্ঠু প্রতিকার দাবি করি, আর যদি এই অবস্থা চলতে থাকে তাহলে নির্বাচনে অংশগ্রহণ অসম্ভব হয়ে পড়বে।