নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলায় মাদক ও ভেজাল বিরোধী ট্রাস্কফোর্সের অভিযানে আটক ৫ ব্যক্তিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) রাতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাকির মুন্সি তাদেরকে এই দণ্ড দেন। এর আগে বিকেলে সদর উপজেলার একডালা মেহেদি তলা ও
শহরের কানাইখালি এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। এসময় অভিযানে চোলাই মদ, হেরোইন ও ভেজাল কাঁচা গোল্লা জব্দ করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হচ্ছেন, সদর উপজেলার একডালা মেহেদিতলা এলাকার জংলু পাহান ওরফে রবি, বয়েন উদ্দিন প্রামানিক, কানাইখালি এলাকার সিরাজুল ইসলাম ও রওশন আরা।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, নাটোর সদরের একডালা মেহেদিতলা এলাকায় অভিযানে চোলাই মদসহ ৩ মাদক সেবীকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। এসময় ৩ লিটার চোলাই মদ জব্দ করা হয়। পরে জংলু পাহান ওরফে রবি, বয়েন উদ্দিন প্রামানিক, সিরাজুল ইসলামকে ৬মাস করে কারাদণ্ড দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাকির মুন্সি।

অপরদিকে, কানাইখালি এলাকায় একগ্রাম হেরোইনসহ রওশন আরা ও ভেজাল কাঁচা গোল্লার তৈরির সময় হারুন মন্ডলকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত রওশন আরাকে ১ বছরের কারাদণ্ড এবং ভেজাল কাঁচা গোল্লা তৈরির অপরাধে ১০হাজার টাকা জরিমানা অনাদায়ে ২মাসের কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাকির মুন্সি।

মাদক ও ভেজাল বিরোধী ট্রাস্কফোর্সের অভিযানে জব্দ হওয়া চোলাই মদ এবং ভেজাল কাঁচা গোল্লা ধ্বংস করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা স্যানিটারী ইন্সপেক্টর বজলুল করিম, জেলা মাদক দ্রব্য অধিদপ্তরের পরিদর্শক মাহাবুবা জেসমনি রুমা প্রমুখ।