নিউজ ডেস্ক: নাটোরে শহরের প্রাণকেন্দ্রে আব্দুস সালাম নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে অজ্ঞাত মুখোশধারী দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে নাটোর সদর থানা পুলিশ।

রোববার (৩০ আগস্ট) রাত সাড়ে নয়টার দিকে শহরের ব্যস্ততম মসজিদ মার্কেটে এই ঘটনা ঘটে। আব্দুস সালাম বড়গাছা এলাকার মুদি ব্যবসায়ী। তবে মুদি ব্যবসার পাশাপাশি আলাইপুর এলাকার রিলাক্স ল্যাবরেটরিজের সাথেও যুক্ত ছিলেন তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ (রোববার) রাত সাড়ে নয়টার দিকে মসজিদ মার্কেটের বর্ষা মোবাইল সেন্টারে মোবাইল মেকার জহুরুলের সাথে বসে কথা বলছিলেন আব্দুস সালাম। এ সময় সেখানে মাস্ক পরা অজ্ঞাত দুই যুবক এসে তর্কাতর্কি শুরু করলে জটলা তৈরি হয়। এর মধ্যে আব্দুস সালামকে কেউ একজন কুপিয়ে জখম করে। পরে রক্তাক্ত অবস্থায় তিনি মার্কেটের ভিতর থেকে বের হয়ে এলে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে আব্দুস সালামকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতলে হস্তান্তর করেন চিকিৎসক।

বিষয় নিশ্চিত করে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আব্দুল মতিন জানান, খবর পেয়ে নাটোর সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার কারণ অনুসন্ধান ও অপরাধীদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে।