নিজস্ব প্রতিবেদক: নাটোর জেলাকে মাদক মুক্ত করতে মাদকে জিরো টলারেন্সে এ নামিয়ে আনার ঘোষণা দিয়েছেন জেলা পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন। এজন্য বিশেষ বাহিনী গঠন করে জেলার সাতটি উপজেলায় বিশেষ অভিযানে নামার ঘোষণাও দেন তিনি।

সোমবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে মাদক নির্মূলে সাংবাদিকদের সাথে বিশেষ মতবিনিময় সভায় তিনি এই ঘোষণা দেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম, সদর সার্কেল আবুল হাসনাত, সহকারী পুলিশ সুপিার আবুল ফয়জুল, নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক দুলাল সরকার প্রমুখ।

এসময় পুলিশ সুপার বলেন, মাদকের যতবড়ই গড়ফাদার হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে।যদি কোন পুলিশ সদস্য এর সাথে জড়িত থাকে তাকেও আইনের আওতায় নিয়ে আসা হবে। যে কোন কিছুর বিনিময়ে নাটোরে মাদক দ্রব্য নির্মুলে আনা হবে। এজন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন পুলিশ সুপার।

পুলিশ সুপার আারো জানান, ২০১৮ সালের জানুয়ারী থেকে ডিসেম্বর মাস পর্যন্ত মাদকদ্রব্য সংক্রান্ত ২হাজার ৪৯৭জন আসামির মধ্যে ২হাজার ৪০৯জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া মাদকের মামলায় হয়েছে ১হাজার ৬০১টি। এছাড়া ফেনসিডিল, হেরোইন, ইয়াবা সহ বিভিন্ন মাদক দ্রব্য জব্দ করা হয়েছে। যার আনুমানিক মূল্য ৪কোটি ১২লাখ ৮৮হাজার ৩০২টাকা।