নিউজ ডেস্ক: মাদক সম্রাজ্যে খ্যাত নাটোরে মাদকসেবনের সামগ্রীসহ ১৭ মাদকসেবীকে হাতেনাতে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫, সিপিসি-২) নাটোর ক্যাম্প। এ সময় ১০ গ্রাম গাঁজা, ১ গ্রাম হেরোইন ও মাদক সেবনের সামগ্রী উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৬ আগস্ট) রাতে শহরের মল্লিকহাটি মহল্লা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। নাটোর ক্যাম্প থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন শহরের বনবেলঘড়িয়া বাইপাস মোড় এলাকার মৃত আবুল হোসেন ছেলে রিপন (২৭) ও ফরহাদ আলীর ছেলে আলহাত ওরফে বাবু (৩২), বনবেলঘড়িয়া এলাকার মৃত রহিদুলের ছেলে সাগর (২৬), হুগোলবাড়িয়া এলাকার মৃত হায়দার আলীর ছেলে কালু (৩৩), তেবাড়িয়া উত্তর পাড়া এলাকার ওসমান গনির ছেলে উজ্জল (২৬), চৌধুরী বড়গাছা মহল্লার নুরুনবী ড্রাইভারের ছেলে মোকছেদ (২৬), উত্তর চৌকিরপাড় এলাকার মানিক সরকারের ছেলে মিঠুন সরকার, বড়গাছা পালপাড়া এলাকার বিশ^নাথ রায়ের ছেলে বিপুল রায় (৩৪), উত্তর পটুয়াপাড়া ঝাউতলা এলাকার মোঃ সেলিমের ছেলে জসিম (৩২), নারায়নকান্দি নবীনগর এলাকার আব্দুল লতিফের ছেলে বিপ্লব (২৫), ভাটোদারা এলাকার আকরাম খামারুর ছেলে মনজু খামারু, চকবৈদ্যনাথ এলাকার রহমান প্রামানিকের জামাতা ইমরুল কায়েস (২৫), শহরতলীর একঢালা বাবুর পুকুর পাড় এলাকার মজিবর রহমানের ছেলে আরমান হোসেন (২২) ও খোরশেদ আলম (৩২), কোরবান আলীর ছেলে আনোয়ার (২৮), জলিল মুন্সির ছেলে সাত্তার (৩৫), চকতাবাড়িয়া এলাকার ইসাহাক আলী প্রামানিকের ছেলে বাবু প্রামানিক (৩০) মাদকসেবনের সামগ্রীসহ হাতেনাতে গ্রেপ্তার করেছে র‌্যাব।

এসময় ১০ গ্রাম গাঁজা ও মাদক সেবনের সামগ্রী উদ্ধার করা হয়। এ ঘটনায় নাটোর থানায় মামলা দায়ের করে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫, সিপিসি-২) নাটোর ক্যাম্প থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।।