নিউজ ডেস্ক: নাটোরে মাদক সেবনের অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তারের পর প্রত্যেককে ১৫ দিনের কারাদণ্ড ও ১০০০ টাকা জরিমানা অনাদায়ে আরো ২ দিনের কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৫ আগস্ট) নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ শাওনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অভিযানে নাটোরের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাহবুবা জেসমিন রুমা উপস্থিত ছিলেন। এছাড়া পুলিশ ও আনসার বাহিনী সার্বিক সহযোগিতা প্রদান করেছে।

জানা গেছে, নাটোর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব শরীফ শাওনের নেতৃত্বে পরিচালিত অভিযানে অভিযুক্তদের প্রত্যেককে ১৫ দিনের কারাদণ্ড ও ১০০০ টাকা জরিমানা করা হয়। জরিমানার টাকা অনাদায়ে আরো ২ দিনের কারাদণ্ড প্রদান করা হয়। এছাড়া মাদকদ্রব্য বেচা-কেনার অভিযোগে লালপুর উপজেলার ঈশ্বরদীতে কয়েকটি বাড়িতে অভিযান পরিচালনা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ শাওন জানান, আজ (মঙ্গলবার) মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে নাটোর সদর উপজেলার একডালা মেহেদীতলা, দক্ষিণপাড়া, নারায়ণপাড়া ও চকবৈদ্যনাথ গুড় পট্টি এলাকায় চোলাই মদ সেবনের দায়ে ৫ জনকে গ্রেপ্তার এবং আনুমানিক সাড়ে তিন লিটার চোলাই মদ জব্দ ও বিনষ্ট করা হয়েছে।