নিজস্ব প্রতিবেদক: নাটোর- (সদর ও নলডাঙ্গা) আসনে আওয়ামী লীগ প্রার্থী বর্তমান সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের পক্ষে মাঠে নেমেছে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সকালে শহরের বিভিন্ন এলাকায় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ব্যানারে মুক্তিযোদ্ধাদের সন্তান ও মুক্তিযোদ্ধারা নৌকার পক্ষে শোভাযাত্রা ও ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের জেলা সভাপতি পৌর মেয়র উমা চৌধুরীর নেতৃত্বে কমান্ডের অন্য নেতৃবৃন্দ ও সদস্য সহ মুক্তিযোদ্ধারা শহরের কানাইখালী, মাদ্রসা মোড়, ভবানীগঞ্জ, পটুয়াপাড়া, আলাইপুর, নিচাবাজার এলাকায় গণসংযোগ করেন।

এর আগে মাদ্রাসা মোড় এলাকা থেকে নাটোর-২ আসনের সংসদ সদস্য প্রার্থী শফিকুল ইসলাম শিমুলের নৌকার পক্ষে শোভাযাত্রা বের করে। এসময় সাধারণ ভোটারদের কাছে ভোট প্রার্থনা করে লিফলেট বিতরণ করেন। এই গণসংযোগ ও নির্বাচনী প্রচারনায় অন্যান্যের মধ্যে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের জেলা সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল, মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, শেখ আলাউদ্দিন, মহিতোষ দাস, আব্দুল হামিদ, নওজের আলী দুদু, জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি রত্মা আহমেদ, ফরহাদ হোসেন, রফিকুল ইসলাম, আব্দুস সাত্তার প্রমুখ।

সন্তান কমান্ড সভাপতি মেয়র উমা চৌধুী জলি বলেন তিনিসহ তার সংগঠনের সকল সদ্য ও মুক্তিযোদ্ধারা ভোটারের কাছে, রাজাকার ও জঙ্গিমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার জন্য নৌকা মার্কা প্রতীকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানিয়েছি। শিমুলের জন্য সকল ভোটারের কাছে ভোট প্রার্থনা করেছি।